ভাকিল সাব: একদিনে আয় ৪০ কোটি!

টলিউড তারকা পবন কল্যাণের নতুন সিনেমা মানেই বক্স অফিসে তুফান। এবারও ব্যতিক্রম হলো না। গতকাল মুক্তি পেয়েছে তাঁর ‘ভাকিল সাব’ আর প্রথম দিনেই বক্স অফিসে বড় অঙ্কের অর্থ সংগ্রহ করেছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের খবর, করোনা মহামারি ও টিকেটের দাম না বাড়ালেও এই কোর্টরুম ড্রামা অন্ধ্র প্রদেশ ও তেলাঙ্গানায় সংগ্রহ করেছে ৪২ কোটি রুপি (নেট ৩৬ কোটি রুপি)।

‘ভাকিল সাব’ অবাণিজ্যিক সিনেমা এবং মুক্তির পর বিভিন্ন বাধার মুখোমুখি হয়েছে। অনলাইনে ফাঁসসহ কিছু রাজনৈতিক ইস্যু রয়েছে। তবু পাওয়ার স্টার পবন কল্যাণকে দেখতে হলমুখী হয়েছে দর্শক। বড় বড় শহর ছাড়াও চিরালা, মাচেরলার মতো ছোট শহরেও ভালো সংগ্রহ করেছে সিনেমাটি।

তেলেগু ভাষার দ্বিতীয় বৃহত্তম দৈনিক সাক্ষী পোস্টের খবর, হিন্দি ব্লকবাস্টারের রিমেক ‘ভাকিল সাব’ শুধু তেলেগু রাজ্যে সংগ্রহ করেছে ২৮ কোটি রুপি আর আন্তর্জাতিক বক্স অফিস মিলিয়ে সংগ্রহ ৩৮ থেকে ৪০ কোটি রুপি। শুধু যুক্তরাষ্ট্রে এ সিনেমা সংগ্রহ করেছে তিন লাখ ৮০ হাজার রুপির (গ্রস) বেশি।

সিনেমাটি পরিচালনা করেছেন শ্রীরাম বেণু। পবন কল্যাণ ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শ্রুতি হাসান, প্রকাশ রাজ, নিবেথা থমাস, অঞ্জলি, অনন্য নাগাল্লা, মুকেশ ঋষি, দেব গিল, সুব্বরাজু, ভামসি কৃষ্ণ, অনসূয়া ভরদ্বাজ প্রমুখ। সংগীত পরিচালনা করেছেন এস থমন। সিনেমাটি প্রযোজনা করেছেন দিল রাজু।