রমজান উপলক্ষে শিশুর আদব-শিষ্টাচার নিয়ে ২ দিনব্যাপী ভার্চুয়াল কর্মশালা

ধর্ম ডেস্ক : পবিত্র মাহে রমজান উপলক্ষে চাইল্ড সেন্ট্রিক ক্রিয়েটিভ সেন্টার-ফোরসি শিশু ও অভিভাবকদের জন্য আয়োজন করছে ‘শিশুর ইসলামী আদব ও শিষ্টাচার’ শীর্ষক ভার্চুয়াল কর্মশালা। আল-খায়ের ফাউন্ডেশনের সহযোগিতায় আয়োজিত এ কর্মশালাটি জুম অনলাইনে আগামী মে মাসের প্রথম দুই দিন (০১-০২ মে) তথা ১৮ ও ১৯ রমজান প্রতিদিন সকাল দশটা থেকে বেলা এগারটা— এই সময়ে অনুষ্ঠিত হবে।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে থাকবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মানজুরে ইলাহী, ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডেফোডিল সেন্টার ফর ইসলামিক স্টাডিসের পরিচালক প্রফেসর মোখতার আহমাদ এবং প্যারেন্টিং কনসালটেন্ট রফিকুল ইসলাম রিমন।

কর্মশালাটিতে তিনটি সেশন থাকবে। প্রথম দিন ১লা মে’র দেড় ঘণ্টার সেশনটি পুরোটাই শিশুদের জন্য। বয়স ৩+ থেকে ১৫। দ্বিতীয় দিন ২ মে’র প্রথম এক ঘণ্টার সেশন অভিভাবকদের জন্য। আর শেষ ৩০ মিনিট অভিভাবক এবং শিশু উভয়ের জন্য। এক রেজিস্ট্রেশনে একই পরিবার থেকে বাবা-মা দুই সন্তানসহ ৪ জন পর্যন্ত অংশ নিতে পারবেন। কিংবা মা অথবা বাবা অথবা অন্য অভিভাবক সঙ্গে তিন শিশু। যাদের বয়স ৩-১৫ এর মধ্যে। কোনো পরিবার থেকে কেবল একজন শিশু কিংবা একজন অভিভাবকও অংশ নিতে পারবে। অংশগ্রহণকারীদের জন্য ভার্চুয়াল সার্টিফিকেট ও ভার্চুয়াল ম্যাগাজিনে নামসহ অংশগ্রণকারীর ছবি থাকবে।

রেজিস্ট্রেশন ফি : রেগুলার ফি ২০০ টাকা (পরিবার প্রতি)। আর্লি বার্ড রেজিস্ট্রেশন: ১০০ টাকা (২৩ এপ্রিলের মধ্যে রেজিস্ট্রেশন করলে)। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০ এপ্রিল। তবে নির্দিষ্ট আসন পূরণ হয়ে গেলো কর্তৃপক্ষ আগেই রেজিস্ট্রেশন পর্ব শেষ করার অধিকার রাখে। রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকে : ক্লিক করুন এখানে

প্রয়োজনে যোগাযোগ : ০১৯২৪-৯৮৪৪৪৬, ০১৯২০-১২৩৬৮৭
মেইল : 4cbangladesh@gmail.com
ফেসবুক : https://www.facebook.com/FourCbd
ইভেন্ট লিংক : https://www.facebook.com/events/942581919846648